Home Uncategorized কৃষিবিদ বদিউজ্জামান বাদশার মৃত্যুতে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিনের শোক।

কৃষিবিদ বদিউজ্জামান বাদশার মৃত্যুতে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিনের শোক।

218
0
SHARE

জাগো তরুন নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) ছাত্রলীগের সাবেক সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এবং বাকৃবি
অ্যালামনাই এসোসিয়েশনের নির্বাহী সাধারণ সম্পাদক কৃষিবিদ বদিউজ্জামান বাদশা মৃত্যুবরণ করেছেন( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ।চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী । কচুয়ার কৃতি সন্তান , বঙ্গবন্ধুর স্নেহ প্রাপ্ত ,জে বি ওয়ান কর্পোরেশনের সন্মানিত চেয়ারম্যান ,বিশিষ্ট সমাজসেবক , মিডিয়া ব্যাক্তিত্ব , ৮০ দশকের সাবেক ছাত্রনেতা , জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান ।

এক শোকবার্তায় তিনি বলেন, শেরপুরের কৃতি সন্তান তুখোড় ছাত্রনেতা জনাব বদিউজ্জামান বাদশা বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ কর্মী ছিলেন। তিনি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতিতে সম্পৃক্ত হন। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে তিনি বিভিন্ন আন্দোলন সংগ্রামে যেমন নেতৃত্ব দিয়েছেন তেমনি
আজীবন সাধারণ মানুষ ও কৃষিবিদদের কল্যাণে এবং কৃষির উন্নয়নে কাজ করে গেছেন। তাঁর মৃত্যু এক অপূরণীয় ক্ষতি। কৃষিবিদসহ দেশের সকল মানুষের নিকট তিনি চিরস্মরণীয় হয়ে থাকবেন।

ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তাঁর শোকসসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here