Home Uncategorized কচুয়ায় উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ঘোষিত মনির হোসেন ও কবির হোসেন অভিনন্দন...

কচুয়ায় উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ঘোষিত মনির হোসেন ও কবির হোসেন অভিনন্দন : ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন

277
0
SHARE

জাগো তরুন জেস্ক :
কচুয়ায় সাচার ইউনিয়ন ও গোহট উত্তর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক পেয়েছেন মো: মনির হোসেন ও কবির হোসেন ।সেই উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন । চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী । কচুয়ার কৃতি সন্তান , জে বি ওয়ান কর্পোরেশনের সন্মানিত চেয়ারম্যান ,বিশিষ্ট সমাজসেবক , মিডিয়া ব্যাক্তিত্ব , ৮০ দশকের সাবেক ছাত্রনেতা , জাপানের স্হায়ী বাসিন্দা ও জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান ।

কচুয়া উপজেলার সাচার ও গোহট ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন ২০ অক্টোবর। নির্বাচন উপলক্ষে কমিশন মনোনয়নপত্র বিতরণ শুরু করেছে। দুই ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় প্রার্থীর নাম ঘোষনা করা হয়েছে। সাচার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক অত্র ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাচার কান্দিরপার গ্রামের অধিবাসী জনাব মনির হোসেন ও অপর দিকে গোহট উত্তর ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতীক পেলেন উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক সাবেক ছাত্রনেতা মো: কবির হোসেন নৌকা প্রতীক বরাদ্বের সংবাদে কচুয়ার সর্বত্র আনন্দের মিছিল চলছে। দুই প্রার্থী নৌকার বিজয় নিশ্চিত করতে দলীয় নেতা কর্মী সমর্থক ও সাধারন ভোটারদের ধারে ধারে ছুটে চলছে।
ঘোষিত তফসিল অনুসারে ওই দুই ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল ২৩ সেপ্টেম্বর, বাচাঁই ২৬ সেপ্টেম্বর, প্রত্যাহারের শেষ দিন ০৩ অক্টোবর এবং ২০ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহবান জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here