Home Uncategorized অসহায়দের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহবান ।ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান

অসহায়দের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহবান ।ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান

348
0
SHARE

নিজস্ব প্রতিনিধিঃ

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণের ফলে উদ্ভুত পরিস্থিতিতে দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য দেশের সামর্থ্যবানদের আহ্বান জানিয়েছে জাপান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন।

সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন এই কথা জানান।

তিনি বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সারা বিশ্বের সকল ধর্ম-বর্ণ-শ্রেণী-পেশার মানুষ আজ এক দুঃসহ সংকট মোকাবেলা করছে। আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশে এই মহামারির ব্যাপকতা ক্রমেই বাড়ছে। দেশের সামগ্রিক অর্থনৈতিক কর্মকান্ড ও জনজীবন বিপর্যস্ত ও স্থবির হয়ে পড়েছে। এই দুঃসময়ে দেশের সকল রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, শ্রেণী-পেশার সংগঠন অর্থাৎ সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধভাবে দুর্যোগ মোকাবেলা করতে হবে।

ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন বলেন, এই পরিস্থিতিতে সারাদেশের বিত্তবানদের দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছেন । জনগণকে স্বাস্থ্য সচেতন করা, রোগ প্রতিরোধে সক্ষম হতে সাহায্য করা এবং দরিদ্র জনগণকে খাদ্য, চিকিৎসা সহায়তা প্রদানের আহবান জানাচ্ছেন ।পাশাপাশি দেশবাসীকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং দেশের স্বাস্থ্য বিভাগের পরামর্শ মানা এবং পরম করুণাময় আল্লাহর রহমত কামনার জন্যও সকলের প্রতি আহবান জানান তিনি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা সহ সরকারের দায়িত্বশীল সকল কর্মকর্তা ও আইনশৃংখলা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here