করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান এর উদ্যোগে কচুয়ার মসজিদে বিশেষ মুনাজাত

430
0
SHARE

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার মালিগাঁও গ্রামের কৃতি সন্তান,জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক ইঞ্জিনিয়ার মো: জসিম উদ্দীন প্রধানের উদ্যোগে বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়েছে।
শুক্রবার বাদ মাগরিব চাঁদপুরের কচুয়া উপজেলার বড়দৈল খান বাড়ি জামে মসজিদে ঘাতক মরণব্যাধি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।


এসময় বিশেষ তা’লিম শেষে করোনা ভাইরাস থেকে বাংলাদেশ ও সারা বিশ্বের মুসলমানদের হেফাজত করতে মহান আল্লাহর নিকট প্রার্থনা ও আল্লাহর অশেষ রহমত কামনা করা হয়।


ইঞ্জিনিয়ার মো: জসিম উদ্দীন প্রধান টেলি কনফারেন্সে মুসল্লিদের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সবাইকে সচেতন হতে হবে এবং আল্লাহর উপর ভরসা রেখে নিয়ম মেনে চলতে হবে। প্রতিদিন ৫ওয়াক্ত নামাজ পড়ে মহান আল্লাহর কাছে প্রার্থনা করতে হবে। তাহলেই এ মহামারি বিপদ থেকে আমরা রক্ষা পেতে পারি।
এসময় বড়দৈল খান বাড়ী জামে মসজিদের পরিচালনায় কমিটির সভাপতি মো.সিরাজুল ইসলাম খান, সাধারন সম্পাদক মো. মুজিবুল হক খান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. নাছিম খান, মো. জাহাঙ্গীর হোসেন,নাছিম উদ্দিন খান,মনির খান, তাফাজ্জল হোসেন খান, মো. আবু সালেহ, মনু মিয়াসহ এলাকার মুসিল্লিগন উপস্থিত ছিলেন।
মোনাজাত পরিচালনা করেন ওই মসজিদের খতিব মাওলানা গোলাম রাব্বানী।
একই দিনে কচুয়ার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার মো: জসিম উদ্দীন প্রধানের সার্বিক সহযোগিতায় ঢাকার দক্ষিন বনশ্রী জামে মসজিদে দেশবাসী ও বিশ্ববাসীকে করোনা ভাইরাস থেকে আল্লাহ তা’লা হেফাজত করার জন্য দোয়া ও মিলান অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here