Home কচুয়া কচুয়া উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিলে দুই মেরুর নেতা পৌর মেয়র ও ভাইস...

কচুয়া উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিলে দুই মেরুর নেতা পৌর মেয়র ও ভাইস চেয়ারম্যানের সৌহার্দ্যপূর্ণ হাসি

191
0
SHARE

জাগো তরুণঃ

কচুয়া উপজেলার দুই মেরুর দু’জন হলেন উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপন এবং পৌর যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম।

এবার উপজেলা ছাত্রলীগের নবগঠিত আহবায়ক কমিটির আনন্দ মিছিলে এই দুই মেরুর দুই ব্যক্তিকে এক সঙ্গে দেখা গিয়েছে । সে সাথে সাথে তারা একে অপরকে ফুলের মালা ফুরিয়ে দিয়ে সৌহার্দ্যপূর্ণ বক্তব্য দিয়েছেন।

গত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়েছিলেন- পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল। ওই নির্বাচনে শাহজালাল প্রধান জালালের পক্ষে কাজ করেছেন ছিলেন পৌর মেয়র নাজমুল আলম স্বপন।

এই উপজেলা নির্বাচনকে কেন্দ্র করেই কচুয়া উপজেলা যুবলীগের রাজনীতিতে ফাটল ধরে দুইটি মেরুতে পরিনত হয়। দুইটি মেরুর মধ্যে একটিতে নেতৃত্ব দেন উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপন। অপর মেরুর নেতৃত্ব দেন পৌর যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম।

যার ফলে স্বাভাবিক ভাবেই নাজমুল আলম স্বপন ও মাহবুব আলম একসাথে রাজপথে বুধবার ছাত্রলীগের আনন্দ মিছিলে দেখা যাওয়ার সম্ভাবনা খুবই কম থাকার কথা। কিন্তু সেই প্রথা ভেঙ্গে দিয়ে তাদের দুইজনের দেখা মিলেছে ছাত্রলীগের আনন্দ মিছিলে।

জানা যায়, গত ২৯ ফেব্রুয়ারী চাঁদপুর জেলা কমিটি কর্তৃক মোঃ সালাহউদ্দিন সরকারকে সভাপতি ও মোঃ সোহাগ হোসেনকে যুগ্ম আহবায়ক করে কচুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।এ উপলক্ষে বুধবার দুপুর ১২টায় কচুয়া বিশ্বরোড থেকে এবং পৌর যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম নব গঠিত নেতৃবৃন্দদের নিয়ে একটি আনন্দ মিছিল পৌর ভবনের সামনে এলে মিছিলের সাথে একাত্মতা প্রকাশ করে পৌর মেয়র নাজমুল আলম স্বপন।

পরে উপস্থিত নবনির্বাচিত উপজেলা আহবায়ক কমিটির নেতাদের ফুল দিয়ে বরণ করেন-কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম ও ছাত্রলীগ নেতা-কর্মীরা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here