Home কচুয়া কচুয়া উপজেলা নবগঠিত ছাত্রলীগের কমিটিকে কেন্দ্র করে পাল্টা-পাল্টি শো-ডাউন

কচুয়া উপজেলা নবগঠিত ছাত্রলীগের কমিটিকে কেন্দ্র করে পাল্টা-পাল্টি শো-ডাউন

230
0
SHARE
ছবিঃ নবগঠিত আহবায়ক কমিটির শো-ডাউন ও পূর্বের কমিটির শো-ডাউন।

জাগো তরুণঃ
কচুয়া উপজেলা ছাত্রলীগের নবগঠিত আহবায়ক কমিটিকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগ পাল্টা-পাল্টি শো-ডাউন করেছে। নবগঠিত ছাত্রলীগের আহবায়ক কমিটির শো-ডাউনে নেতৃত্ব দেন আহবায়ক মোঃ সালাহউদ্দিন সরকার ও যুগ্ম আহবায়ক মোঃ সোহাগ হোসেন। অন্যদিকে এই আহবায়ক কমিটিকে না মেনে নেতৃত্ব দেন পূর্বের কমিটির সভাপতি ইব্রাহিম খলিল বাদল ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন সবুজ।
জানা গেছে, গত ২৯ ফেব্রুয়ারী চাঁদপুর জেলা কমিটি কর্তৃক মোঃ সালাহউদ্দিন সরকারকে সভাপতি ও মোঃ সোহাগ হোসেনকে যুগ্ম আহবায়ক করে কচুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

এ উপলক্ষে বুধবার দুপুর ১২টায় কচুয়া বিশ্বরোড থেকে একটি আনন্দ মিছিল বের হয়। পরে উপস্থিত নবনির্বাচিত উপজেলা আহবায়ক কমিটির নেতাদের ফুল দিয়ে বরণ করেন-কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম ও ছাত্রলীগ নেতা-কর্মীরা ।

নব গঠিত কমিটির আহ্বায়ক ও যুগ্ন আহ্বায়কের নেতৃত্বে স্থানীয় সাংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন ও সাধারন সম্পাদক সাদ্দাম হোসেনকে অভিনন্দন জানিয়ে কচুয়া বিশ^রোড এলাকা থেকে ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে আনন্দ মিছিল কচুয়া বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে দক্ষিন বাজার শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আসলে উপর মহলের নির্দেশে দলীয় কার্যালয়ের তালা ঝুলিয়ে দেওয়া হয়। পরে ছাত্রলীগের নেতা-কর্মীরা কার্যালয়ের সামনে আলোচনা সভা করে। এতে দলীয় নেতা-কর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। আলোচনা সভায় সদস্য ফয়সাল ভূঁইয়ার পরিচালনায় বক্তব্য রাখেন, কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, কচুয়া উপজেলা ছাত্রলীগের নব গঠিত কমিটির আহ্বায়ক সালাউদ্দিন সরকার, যুগ্ন আহ্বায়ক সোহাগ উদ্দিন প্রমুখ।

অপর দিকে আহবায়ক কমিটিকে না মেনে পূর্বের কমিটির সভাপতি ইব্রাহিম খলিল বাদল ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন সবুজের নেতৃত্বে আরেকটি শো-ডাউন করা হয়। এতে বক্তব্য রাখেন সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব প্রানজল, সাবেক ছাত্রনেতা ও কাউন্সিলর কামাল হোসেন অন্তর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল খান।

ছাত্রলীগের এই পাল্টা-পাল্টি শো-ডাউনের ফলে কচুয়ার রাজনীতিতে নতুন মেরুকরণ দেখা দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here