Home কচুয়া প্রধানমন্ত্রীর উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আহবান নবাগত নেতৃবৃন্দদের ...

প্রধানমন্ত্রীর উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আহবান নবাগত নেতৃবৃন্দদের …. ড. মহীউদ্দীন খান আলমগীর,এমপি

334
0
SHARE
ছবিঃ নব নির্বাচিত সভাপতি আলাউদ্দিন (লিটন) ও সাধারন সম্পাদক ফারুকুল ইসলাম (ফারুক)


জাগো তরুণঃ
জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে এনেছেন উন্নয়নের পথে কল্যাণের পথে। এই উন্নয়নের অগ্রযাত্রাকে আমাদের অব্যাহত রাখতে হবে। বাংলাদেশ উন্নয়নের পথে কেউ বাঁধা সৃষ্টি করলে, সে যেই হোক তাদের কাউকে ছাড় দেওয়া হবেনা। স্বাধীনতার সুফল পৌঁছে দিতে আওয়ামী লীগ সরকার সর্বদা কাজ করে যাচ্ছে। দেশের কল্যাণে, সমাজের উন্নয়নে আওয়ামী লীগ সর্বদা অঙ্গীকারবদ্ধ। আওয়ামী লীগ দেশের উন্নয়নের জন্য কাজ করে এ কথা দেশসহ সারা বিশে^র স্বীকৃত। তিনি বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে জন কল্যাণে কাজ করার আহবান জানান নবাগত নেতৃবৃন্দদের প্রতি।
মঙ্গলবার বিকালে উপজেলার সাচার কলেজ প্রাঙ্গনে পাথৈর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ম-লীর অন্যতম সদস্য, চাঁদপুর-০১ কচুয়া আসনের সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি উপরোক্ত কথাগুলো বলেন।
উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ শহীদ দর্জি, কামরুন্নাহার ভূইঁয়া, পাথৈর ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল, কাদলা ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল স্বপন, সাধারন সম্পাদক শাহজালাল প্রধান, আওয়ামী লীগ নেতা ইমাম হোসেন মেহেদী, ফয়েজ আহমেদ স্বপন সহ দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী। দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় গোপন ব্যালটের ভিত্তিতে ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্বাচন। নির্বাচন পরিচালনা করেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ। তাদের সহযোগীতা করেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুর জব্বার বাহার ও দপ্তর সম্পাদক কবির হোসেন, কোষাধ্যক্ষ নাজমুল হক মজুমদার মিঠু প্রমূখ।
নির্বাচনে ২৫১জন কাউন্সিলদের মধ্যে ২২৯ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সভাপতি পদে মোঃ আলাউদ্দিন (লিটন) ১৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রাহাত চৌধুরী মামুন পেয়েছেন ৯৭ ভোট, বাতিল হয়েছে ১ ভোট। সাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম (ফারুক) ১০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী কামাল হোসেন মিয়াজী পেয়েছেন ৯২ ভোট, মোস্তফা কামাল সেলিম পেয়েছেন ৩৭ ভোট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here