Home কচুয়া কচুয়া প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত ইউএনও দীপায়ন দাস শুভকে ফুলেল শুভেচ্ছা

কচুয়া প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত ইউএনও দীপায়ন দাস শুভকে ফুলেল শুভেচ্ছা

568
0
SHARE

মোঃ রাছেলঃ

কচুয়ায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কচুয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

মঙ্গলবার বিকেল ৪টায় সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে এ শুভেচ্ছা জানানো হয়।

শুভেচ্ছা বিনিময়কালে বক্তব্য রাখেন,কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু, সাবেক সভাপতি আবুল হোসেন, প্রিয়তোষ পোদ্দার, আজীবন সদস্য আক্তার হোসেন সোহেল ভূঁইয়া, কার্যনির্বাহী সদস্য সনতোষ চন্দ্র সেন, সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, সহ-সভাপতি মানিক ভৌমিক।

এছাড়াও উপস্থিত ছিলেন, কচুয়া প্রেসক্লাবের সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, আফাজ উদ্দিন মানিক, যুগ্ম সাধারন সম্পাদক মহিউদ্দিন, সহ-সাধারন সম্পাদক আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক সুজন পোদ্দার, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুছ, কোষাধ্যক্ষ আবুল কালাম, দপ্তর সম্পাদক আবু সাঈদ, প্রচার সম্পাদক মোঃ মহসিন হোসাইন, ক্রীড়া সম্পাদক শান্তু চন্দ্র ধর, কার্যনির্বাহী সদস্য সফিকুল ইসলাম, কবি আলী আক্কাস তালুকদার, ইসমাইল হোসেন বিপ্লব, সায়েম মৃধা,প্রমুখ।

এসময় যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ বলেন, সাংবাদিকরা জাতীর বিবেক। সাংবাদিকরা সমাজের অন্যায় অপরাধ দূর করতে ও এলাকার দূর্ভোগ দূর্দশা থেকে পরিত্রান পেতে ব্যাপক ভূমিকা রাখে। ইউএনও সরকারের উন্নয়ন তুলে ধরতে সাংবাদিকদের অবদান রয়েছে এবং দেশের উন্নয়নে অবদান রাখছে উল্লেখ করে সাংবাদিকদের দেশ ও জাতীর উন্নয়নে কাজ করতে আহবান জানিয়ে বলেন, তিনি এখন থেকে কচুয়ার মানুষ হিসেবে এই উপজেলার উন্নয়নে সকলের সহযোগীতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here