Home জাতীয় সংবাদ মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদ এর সন্মাননা পেলেন ইঞ্জিনিয়ার মো. জসীম উদ্দিন

মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদ এর সন্মাননা পেলেন ইঞ্জিনিয়ার মো. জসীম উদ্দিন

264
0
SHARE

মো. রাছেলঃ

মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের উদ্যোগে জাতীয় ভিত্তিক সেচ্ছাসেবী সংস্থা ভলেন্টারী অর্গানাইজেশন ফর সোসিও- ইকোনমিক ডেভেলপমেন্টের সহযোগীতায় ‘শেরে বাংলা এ কে ফজলুল হক এর ১৪৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে গত ২৯ অক্টোবর বিকেল ৪টায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে ‘বাংলার শোষিক-বঞ্চিত মানু্ষের অকৃত্রিম বন্ধু শেরে বাংলা’ শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সন্মাননা পদক প্রদান করা হয়েছে।

সমাজ সেবায় এবং রাজনীতিতে বিশেষ অবদানের জন্য চাঁদপুর-১ (কচুয়া) আসনের কৃতিসন্তান, জাপান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, মানবতার ডাক সামাজিক সংগঠনের উপদেষ্টা সম্পাদক, মানবতার ডাক একাডেমীর প্রধান উপদেষ্টা, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন কল্যান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ জাপান শাখার সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দীন কে গুণীজন সন্মাননা পদক প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্র সচিব ওয়ালিউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনপ্রশাসন মন্ত্রনালয়ের সাবেক অতিরিক্ত সচিব কথাসাহিত্যিক মঈনুদ্দিন কাজল, মৎস্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক কবি ও গবেষক সিরাজুল করিমসহ আরও অন্যআন্য গুণী ব্যক্তিবর্গ।

ইঞ্জিনিয়ার মো. জসীম উদ্দিন কে সম্মান পদক প্রদান করায় মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক সহ সকল নেতৃবৃন্দর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here