Home কচুয়া কচুয়ায় ডুমুরিয়া জেএসসি ও পিইসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

কচুয়ায় ডুমুরিয়া জেএসসি ও পিইসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

415
0
SHARE

মোঃ রাছেলঃ

চাঁদপুর জেলা কচুয়া উপজেলার ৬৪নং উওর ডুমুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ( ৮ম শ্রেণিততে উন্নীত) আজ বৃহস্পতিবার বিদ্যালয়ের জে,এস,সি ও পি,ই, সি ২০১৯ খ্রিঃ.পরীক্ষার্থীদের বিদায় ও মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

৩১ অক্টোবর সকালে বিদ্যালয় মিলনায়তনে ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সেলিম হোসেন সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মোঃ আব্দুল করিম মুন্সী সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ৯নং কড়ইয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম আকাশ মেম্বার ৯নং ওয়ার্ড।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়েল প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ৯নং ইউনিয়ন আওয়ামী লীগের ৯নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন , বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যরা, বিদ্যালয়ের কল্যাণ কমিটির সভাপিত মোঃ মন্জুর এলাহী, অভিভাবক মোঃ মনির, মোঃ আমির , মোঃ আলমগীর হোসেন প্রমুখ।

বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সেলিম সকল ছাএ-ছাএীদের দিক -নির্দেশনা বক্তব্য রাখেন। তিনি বলেন আমাদের প্রতিষ্ঠান থেকে জে,এস,সি ৫৬ জন ও পি,ই,সি ৪৯ জন্য
পরীক্ষার্থী এবার পরীক্ষা দেবে।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ম্যানেজিং কমিটির সদস্যরা, সহকারী প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকবৃন্দ, স্থানীয় লোকজন এবং পরীক্ষার্থীরা। দোয়া ও মিলাদ পরিচালনা করেন, হাফেজ কুতুব উদ্দিন।

উল্লেখ্য যে, আগামী ২নভেম্বর থেকে জে,এস,সি ও পি,ই,সি ১৭ নম্বেভর পরীক্ষা ২০১৯ অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here