Home কচুয়া কচুয়ার সাংবাদিকদের সাথে ইঞ্জিনিয়ার জসীম উদ্দিনের মতবিনিময়

কচুয়ার সাংবাদিকদের সাথে ইঞ্জিনিয়ার জসীম উদ্দিনের মতবিনিময়

293
0
SHARE

কচুয়া প্রতিনিধিঃ

জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মানবতার ডাক সামাজিক সংগঠনের উপদেষ্টা সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে রেদোয়ান এন্ড মিনি চাইনিজে মতবিনিময় করেন।

এ সময় তিনি সাংবাদিকদেরকে শুভেচ্ছা জানিয়ে বলেন, সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক। সাংবাদিকদের লেখুনীর মাধ্যমে সমাজের উন্নয়ন করা সম্ভব। সমাজকে উন্নয়ন ও সুন্দর করার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ রাকিবুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আবুল হোসেন, প্রিয়তোষ পোদ্দার, সহ-সভাপতি মানিক ভৌমিক।

এসময় ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের সহধর্মিণী জাপান মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক রোজিনা জসীম, সাপ্তাহিক পাঠক সংবাদ পত্রিকার সম্পাদক সাইফুল ইসলাম রনি, কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম,সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, যুগ্ম-সাধারন সম্পাদক মহিউদ্দিন, সহ-সাধারন সম্পাদক আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক সুজন পোদ্দার, অর্থ সম্পাদক আবুল কালাম, দপ্তর সম্পাদক আবু সাঈদ, প্রচার সম্পাদক মোঃ মহসিন হোসাইন, ক্রীড়া সম্পাদক শান্ত চন্দ্র ধর,সদস্য কবি আলী আক্কাস তালুকদার, মনির মন্সী, বিল্লাল মাসুম, ইসমাইল হোসেন বিপ্লব, সায়েম মৃধা, ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের বড় ছেলে সিফাত জসীম,মেয়ে জয়া জসীম ও ছোট ছেলে রাজিন জসীম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন কচুয়া প্রেসক্লাবের নবনির্মিত ভবনের কাজ পরিদর্শন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here