Home কচুয়া কচুয়ায় তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কচুয়ায় তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

373
0
SHARE

মোঃ মহসিন হোসাইনঃ

চাঁদপুরের কচুয়া থানা পুলিশ সিয়াম হোসেন (১০) নামের তৃতীয় শ্রেণির এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। সিয়াম উপজেলার কড়ইয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মিয়াজী বাড়ির মনির হোসেনের পুত্র। সে স্থানীয় নলুয়া শিশু সদন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

সিয়ামের পরিবারের লোকজন জানায়, রবিবার (২২ সেপ্টেম্বর) দুপুরের পর বাড়ির পাশের অন্যান্য সঙ্গীদের সাথে খেলা করতে ঘর থেকে বের হয়ে যায় সিয়াম। সন্ধার পূর্বক্ষণে হানিফ মিয়া নামের এক বৃদ্ধা পাশবর্তী নলুয়া বাজারে যাওয়ার সময় সিয়ামের বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে রাস্তার পাশবর্তী বাগানের একটি রেইনট্রি চারাগাছের সাথে সিয়ামের ঝুলন্ত লাশ দেখতে পায়। পুলিশ খবর পেয়ে রবিবার সন্ধ্যায় ঘটনাস্থলে ছুটে গিয়ে শিশু সিয়ামের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সিয়ামের মা পাখি বেগম ও ফুফু নুরজাহান দাবী করেন, সিয়ামকে পূর্ব শত্রুতার জেরধরে পরিকল্পিতভাবে হত্যা করে গাছের সাথে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। এব্যাপারে আমরা থানায় মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছি।

কচুয়া থানার ওসি মো. ওয়ালী উল্যাহ জানান, থানায় অপমৃত্যুর মামলা দায়ের করে শিশু সিয়ামের লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুরের মর্গে পাঠানো হবে। ঘটনা রহস্য উদঘাটনে পুলিশি কার্যক্রম অব্যাহত আছে। এদিকে শিশু সিয়ামের ঝুলন্ত লাশ পাওয়ায় স্থানীয় লোকজন হতবাক ও বিস্মিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here