Home জাতীয় সংবাদ ​চরপাড়া সপ্রাবিতে জাতীয় শোক দিবস ও সহকারি শিক্ষকের বিদায় অনুষ্ঠান পালিত

​চরপাড়া সপ্রাবিতে জাতীয় শোক দিবস ও সহকারি শিক্ষকের বিদায় অনুষ্ঠান পালিত

411
0
SHARE

স্টাফ রিপোর্টারঃ
১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পাবনা আতাইকুলার চরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দোয়া, আলোচনা সভা ও বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল মান্নান শেখের বিদায়ী অনুষ্ঠান বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে বিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত হয়। 
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হাসিনুর রহমানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোত্তালিব হোসেন ও প্রাক্তন ছাত্র রবিউল ইসলামের যৌথ পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান।
আলোচনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সরকারি মুনসুর আলী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান মাহসুদুল হাসান মাজেদ, ট্রিমান নিউট্রিসিউটিক্যালস লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ডাঃ মোঃ আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফারুক হোসেন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,স্থানীয় মেম্বার মোঃ আবুল হোসেন, বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুর রহিম, প্রাক্তন ছাত্র মোঃ সোলাইমান হোসেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ডাঃ আদল ইনসান।
এছাড়াও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ১৫ই আগস্টে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার-পরিজন মধ্যে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here