Home জাতীয় সংবাদ বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির উদ্যোগে সাতকানিয়ায় ত্রাণ বিতরণ

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির উদ্যোগে সাতকানিয়ায় ত্রাণ বিতরণ

171
0
SHARE

স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশের পেশাজীবী ও মেধাবী সাংবাদিকদের নিয়ে গঠিত ব্যাতিক্রমধর্মী সাংবাদিক বান্ধব জাতীয় সংগঠন “বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রামের সাতকানিয়ার বিভিন্ন স্থানে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
শুক্রবার (৯ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত সাতকানিয়ার কেওচিয়ার তেমুহনী,কাজী পাড়া,ছদাহা, ঢেমশা ও কেরানী হাটে চট্টগ্রাম দক্ষিণ জেলা কার্যালয়ে ত্রাণ সামগ্রী বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে এ ত্রাণ বিতরণ কর্মসূচী সম্পন্ন করেন।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় সাধারন সম্পাদক মোরশেদুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এম এ সবুর, উপদেষ্টা পরিষদের সদস্য নুর মো:মধু, দক্ষিণ জেলা সেক্রেটারি আব্দুল্লাহ আল মামুন, দক্ষিণ জেলা সাংগঠনিক সম্পাদক মো:রফিক, অর্থ সম্পাদক রতন কান্তি দাশ,ধর্ম বিষয়ক সম্পাদক কাওছার আলম, প্রচার সম্পাদক ইমতিয়াজ ফারুখি, সাংস্কৃতিক সম্পাদক মো:জিয়াবুল হক, তথ্য সম্পাদক মঞ্জুর আলম, প্রকাশনা সম্পাদক ডা.কলিম উল্লাহ, দপ্তর সম্পাদক মো:রিদুয়ান প্রমুখ।
উপস্থিত শ্রোতা ও বন্যায় ক্ষতিগ্রস্তদেরকে উদ্দেশ্য করে বিটিএসকেএস এর কেন্দ্রীয় সাধারন সম্পাদক মোরশেদুল আলম চৌধুরী বলেন, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি নৈতিকতার দৃষ্টিতে দেশের কল্যাণের জন্য প্রতিষ্ঠিত হয়েছে। তাই মানুষের দুর্যোগ মুহুর্তে পাশে থাকার জন্য অঙ্গিকারবদ্ধ।
তিনি আরো বলেন, আমরা নীতি নৈতিকতার দৃষ্টিতে বাংলাদেশের সংবিধানের আলোকে সরকার,জনগণ ও সাংবাদিকদের কল্যাণে সামর্থ্য অনুযায়ী কাজ করার জন্য বদ্ধ পরিকর বলে অভিহিত করেন।
উপদেষ্টা নুর মো:মধু বলেন, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি যেভাবে সাংবাদিক ও জনগণের কল্যাণের জন্য কাজ করছে সত্যি অবাক হওয়ার বিষয়। বাংলাদেশে জনগণের পাশে দাঁড়ানোর মত এভাবে কোন সাংবাদিক সংগঠন বিটিএসকেএস ছাড়া নজির স্থাপন করতে পারেনি।একমাত্র বিটিএসকেএস বাংলাদেশের সমস্ত সাংবাদিক সংগঠনগুলোকে দেখিয়ে দিয়েছে তাদের (বিটিএসকেএস) দ্বারায় সবকিছু সম্ভব বলে প্রমাণ করেছে।
সাংগঠনিক সম্পাদক আব্দুস চবুর বলেন, আমরা আমাদের সাংগঠনিক কল্যাণমূলক কর্মকান্ড আমাদের সামর্থ্য অনুযায়ী শুরু করেছি।পরবর্তি পর্যায়ে আমরা আপনাদের জন্য আরো বৃহৎ কল্যাণমূলক পরিকল্পণা নিয়ে আসতেছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। যেন সব সময় আমাদের সংগঠন আপনাদের পাশে থাকতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here