Home কচুয়া ​কচুয়ায় ইঞ্জিনিয়ার জসীম উদ্দিনের সহযোগিতায় সেমাই চিনি বিতরণ

​কচুয়ায় ইঞ্জিনিয়ার জসীম উদ্দিনের সহযোগিতায় সেমাই চিনি বিতরণ

515
0
SHARE

জাগো তরুণ ডেক্সঃ
চাঁদপুরের কচুয়ার তেগুরিয়া (চাংপুর) এ জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মানবতার ডাক সামাজিক সংগঠনের উপদেষ্টা সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের আর্থিক সহযোগিতায় সোনার বাংলা সাহিত্য পাঠাগারের আয়োজনে স্থানীয় গরিব-অসহায় পরিবারের সদস্যদের মাঝে ঈদুল আযহা উপলক্ষ্যে সেমাই, চিনি বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে সোনার বাংলা সাহিত্য পাঠাগারের অস্থায়ী কার্যালয়ে এলাকার অর্ধ শতাধিক গরীব লোকজনের মাঝে প্রধান অতিথি হিসেবে চাঁদপুর জেলা পরিষদের সদস্য মো. জুবায়ের হোসেন এসব ঈদ সামগ্রী বিতরণ করেন।
প্রধান অতিথি তার বক্তব্য বলেন, অসহায় মানুষদের সেবা করা একটি মহৎ কাজ। এ ক্ষেত্রে যাদের সহযোগিতায় পাঠাগারটি সাধারন মানুষের পাশে থেকে সেবা করছে আমি প্রত্যেক সদস্যদের অভিভন্দন জানাই। পাশাপাশি ভবিষ্যতে পাঠাগারটি আরো সমাজ সেবামূলক কাজ করে এগিয়ে যাবে এই প্রত্যাশা করছি।
ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন মুঠোফোনে এ প্রতিবেদককে জানান,কচুয়া আমার নিজের এলাকা।এ এলাকায় আমার জন্ম।তাই এ এলাকার প্রতিটি মানুষের সেবা করা অামার দায়িত্ব ও কর্তব্য। আমি কচুয়ার সর্বস্তরের মানুষের পাশে থেকে মুত্যু পর্যন্ত সেবা করে যেতে চাই।আমি কচুয়াকে বাংলাদেশের একটি অন্যতম উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।এতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
সংগঠনের সভাপতি সাংবাদিক জিসান আহমেদ নান্নু’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. হাবিবুর রহমান মজুমদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিংআড্ডা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল চন্দ্র দাস, উত্তর পালাখাল মোড় ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মো. বাবুল সর্দার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল তালুকদার,সাবেক সভাপতি অলি উল্যাহ প্রধান,যুবলীগ নেতা শাহনেওয়াজ সহ আরো অনেকে। 
এসময় পাঠাগারের সদস্য সাইফুল ইসলাম,সাংবাদিক কাউছার আহমেদ,মাসুদ রানা,ইসমাইল হোসেন বিপ্লব,বাপ্পি সরকার,ডা: জাকির হোসেন জাহাঙ্গীরসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here